Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০০ এএম

ঢাকার ধামরাইয়ে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ৬ দিন আটক রেখে একাধিকবার ধর্ষণ করেছে খলিলুর রহমান বিল্পব নামে এক কোচিং শিক্ষক। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে ধামরাই থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে গতকাল শুক্রবার ভোর রাতে ধর্ষক খলিলুরকে আটক করে। ধর্ষকের বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা থানার মামারিশপুর গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে। সে বর্তমানে ধামরাই পৌরসভার কান্দিকুল এলাকায় জায়গা কিনে বাড়ি করেছেন। সেখানে বিল্পব কোচিং সেন্টার খুলে বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রীদের কোচিং করান। ভুক্তভোগী ও পরিবার সূত্রে জানা যায়, গত শনিবার সকালে ওই স্কুল ছাত্রী বাড়ি থেকে শরীফবাগ আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজে পায়ে হেঁটে যাওয়ার পথে শরীফবাগ এলাকা থেকে লম্পট বিল্পব উঠিয়ে স্কুলছাত্রীকে নিয়ে যায়।

এ বিষয়ে মেয়ের বাবা তারা মিয়া বলেন, আমার মেয়েকে রাস্তা থেকে অপহরণ করে নিয়েছিলো বিল্পব। পুলিশ আমার মেয়েকে উদ্ধার করেছে।

ধামরাই থানার এসআই মো. শিমুল মোল্লা বলেন, অভিযান চালিয়ে আইনগন এলাকা থেকে বিল্পবকে আটক করে তারই তথ্যমতে স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ