Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে স্কুলছাত্রের লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০০ এএম

রাজশাহীর বাঘায় তিনদিন আগে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ ছিল অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছাত্র রাজিব হোসেন (১৫)। গতকাল শুক্রবার সকালে উপজেলার কলিগ্রাম এলাকার পদ্মানদী থেকে রাজিবের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজিব উপজেলার চকছাতারী গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। সে উপজেলা সদরে ইসালামী একাডেমী উচ্চ বিদ্যালয় কারিগরি ও কৃষি কলেজে লেখাপড়া করতো।

পুলিশ জানায়, স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে নিখোঁজের ঘটনায় রাজিবের বোন চায়না খাতুন বাঘা থানায় একটি সাধারণ ডাইরি করেন। চায়না খাতুন জানান, গত বুধবার দুপুরের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয় রাজিব হোসেন। সন্ধায় বাড়িতে ফিরে না আসায় বিভিন্নস্থানে খোঁজাখঁজি করে পাওয়া যায়নি। পরে থানায় ডাইরি করেন। চায়না খাতুন বলেন, কাজের সুবাদে ঢাকায় থাকেন তার মা-বাবা। রাজিব নিজের বাড়িতে নানির সাথে থাকতো। তার পিড়াপিড়িতে নিখোঁজের কয়েকদিন আগে রেডমি ১০ মোবাইল ফোন কিনে দেওয়া হয়েছিল। তার ধারনা ফোনের জন্য রাজিবকে হত্যা করা হয়েছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, লাশ উদ্ধারের পর গলায় রশি ও মুখের মধ্যে রশি ঢোকানো অবস্থায় পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ