Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তিন তারকা হোটেলের কফিতে মাছি

৫০ হাজার টাকা জরিমানা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালককে সরবরাহকৃত কফিতে মাছি পাওয়ায় বরিশালের তিন তারকা ‘হোটেল গ্রান্ড পার্ক’কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. সেলিম বিষয়টির ওপর সরেজমিনে শুনানি করে এ জরিমানা করেন। বরিশাল জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ের পরিচালক মোহাম্মদ শাহ শোয়াইব মিয়া সাংবাদিকদের জানান, অধিদফতরের মহাপরিচালক এএইচএম শফিকুজ্জামান অতি সম্প্রতি বরিশাল এসে তিন তারকা হোটেল গ্রান্ড পার্কে ওঠেন। এসময়ে হোটেলটি থেকে তাকে সরবারহকৃত কফির কাপে একটি মরা মাছি পেয়ে তিনি হতভম্ভ হয়ে যান। তিনি প্রমাণসহ ফিরে ই-মেইলের মাধ্যমে বরিশাল কার্যালয়ে তার অভিযোগ পেশ করেন।

বরিশাল জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ের কর্মকর্তাগণ অভিযোগটির ওপর শুনানিকালে হোটেল কর্তৃপক্ষ তাদের দোষ স্বীকার করেন। এ প্রেক্ষিতে হোটেলটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তবে অভিযোগকারী ভোক্তা অধিকার বিভাগে চাকুরিরত হওয়ায় জরিমানার কোন অংশ তিনি পাবেন না। সাধারণ যেকোন নাগরিকের অভিযোগ প্রমাণিত হলে তিনি জরিমানার এক চতুর্থাংশ পাবার বিধান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ