Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

ঢাকার সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. আলামিন নামের এক কিশোর নিহত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে সাভার মডেল থানার পুলিশ। এরআগে গত বৃহস্পতিবার রাতে পৌর এলাকার ওয়াপদারোডে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। নিহত আলামিন ফরিদপুর জেলার কোতায়ালী থানার হাট গোবিন্দপুর গ্রামের আকমল খানের ছেলে। সাভারের ব্যাংক কলোনী এলাকায় গেদু মিয়ার বাড়িতে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ জানায়, আলামিন সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় শাহাদাৎ নামের এক ব্যক্তির মোবাইল সার্ভিসিং দোকানে কাজ শেষে রাত সাড়ে ১০টার দিকে ব্যাংক কলোনী এলাকার ভাড়া বাসায় ফিরছিলো। ওয়াপদা রোড এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা তাকে এলোপাথারি ছুরিকাঘাত করে ফেলে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহতের বাবা আকমল খান বলেন, আমার ছেলে গত বৃহস্পতিবার দুপুরে বাসা থেকে খেয়ে কাজে যায়। রাতে আর সে বাসায় ফিরেনি। পরে গতকাল সকালে থানায় ছেলে নিখোঁজের জিডি করতে গেলে ছবি দেখে থানা থেকে বলা হয় একটি লাশ পাওয়া গেছে। পরে হাসপাতালে গিয়ে দেখি আমার ছেলের লাশ। নিহতের বাবা দাবি, আলামিন আগে যে দোকানে কাজ করতো। সেই দোকানে কিছু ছেলের সাথে তার মারামারি হয়েছে। সেই থেকে এই হত্যাকাণ্ড হতে পারে।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক হারুন উর রশিদ বলেন, আলামিনের বুকে ও পিঠে ছুরির গভীর আঘাত রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ভুক্তভোগীর পরিবারকে নিয়ে মামলার প্রস্তুত চলছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের সনাক্তেরও চেষ্টা চলছে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ