Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালপুরে ছেলে হত্যার ঘটনায় বাবা আটক

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

নাটোরের লালপুর উপজেলার বড় ময়না গ্রামে ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত বাবা আব্দুল আজিজ খালিফাকে আটক করেছে থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার ওয়ালিয়া পূর্বপাড়া এলাকা থেকে তাকে আটক করে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ।

ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক ফারুক হোসেন জানান, গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে পরিবারের নানা বিষয় নিয়ে স্ত্রী ও বড় ছেলে আব্দুল হাকিমেরে সাথে কথা কাটকাটির এক পর্যায়ে আব্দুল আজিজ খলিফা তার ব্যাগ থেকে ধারালো হাঁসুয়া বের করে আব্দুল হাকিমের গলায় কোপ দিয়ে পালিয়ে যায়। এসময় আব্দুল হাকিম মাটিতে লুটিয়ে পড়ে। পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে লালপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্ত্রী রিমা খাতুন বাদী হয়ে আব্দুল আজিজ খলিফাকে অভিযুুক্ত করে লালপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে রাতে অভিযান চালিয়ে ওয়ালিয়া পূর্বপাড়া এলাকা থেকে আজিজ খলিফাকে আটক করে। গতকাল শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ