Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথগ্রহণ

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

কুমিল্লার মুরাদনগর সদর ও শ্রীকাইল ইউনিয়ন থেকে নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি।
সদস্যদের শপথ বাক্য পাঠ করান ও অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ। উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ কবির আহামেদের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল হুদা, মুরাদনগর থানার ওসি আবুল হাসিম, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, নবীপুর পূর্ব ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, নবীপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, ধামঘর ইউপি চেয়ারম্যান আব্দুল কাদির।
শপথ গ্রহণকারী ইউপি সদস্যরা হলেন, মুরাদনগর সদর ইউপির ১, ২ ও ৩নং ওয়ার্ডের নারী সদস্য মালেকা বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের নারী সদস্য সালমা আক্তার, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের নারী সদস্য শাহিনুর আক্তার, ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য আল-আমিন বাদশা, ২নং ওয়ার্ডে সাধারণ সদস্য মোহাম্মদ সিরাজ মিয়া, ৩নং ওয়ার্ডে সাধারণ সদস্য ইদ্রিস, ৪নং ওয়ার্ডে সাধারণ সদস্য বাবুল হোসেন, ৫নং ওয়ার্ডে সাধারণ সদস্য ছবির আহাম্মদ, ৬নং ওয়ার্ডে সাধারণ সদস্য আহাম্মদ আলী, ৭নং ওয়ার্ডে সাধারণ সদস্য ইসমাইল হোসেন, ৮নং ওয়ার্ডে সাধারণ সদস্য শাহীন সরকার, ৯নং ওয়ার্ডে সাধারণ সদস্য বোরহান উদ্দিন ও শ্রীকাইল ইউপির ৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য সবুজ মিয়া প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন, কুড়াখাল কুরুন্ডি দাখিল মাদরাসার সুপার মাওলানা আনম জসিম উদ্দিন মোল্লা।
উল্লেখ্য, প্রস্তাবিত পৌরসভার সীমানা সংক্রান্ত জটিলতায় মুরাদনগর সদর ইউপি নির্বাচন বন্ধ ছিল। ৩ বার দিন-তারিখ হয়েও হাইকোর্টের আদেশের কারণে ভোট গ্রহন সম্ভব হয়নি। দীর্ঘ ১১ বছর পর গত ১৫ জুন এ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। অপর দিকে গত ৩১ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে শ্রীকাইল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নব-নির্বাচিত সাধারণ সদস্য জলিল মিয়া শপথের আগের দিন মারা যাওয়ায় এ পদটি শূন্য হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ