Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুনিদের বিচার দাবিতে সুন্দরগঞ্জে মানববন্ধন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

ঘোড়ার গাড়ি চালক রবিউল ইসলামের খুনিদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে গাইবান্ধার সুন্দরগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলার তারাপুর ইউনিয়নের চরখোর্দ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ওই এলাকার তিন শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন। ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন চরখোর্দ্দা গ্রামের মৃত এফাজ মন্ডলের ছেলে নিহত রবিউল ইসলামের ছোট ভাই ছবিয়াল হোসেন, স্ত্রী সাবিনা বেগম, ছেলে শাকিল হাসান ও এলাকাবাসির মধ্যে মিজানুর রহমান, মতিউর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, রবিউল ইসলামকে হত্যার একমাস পেরিয়ে গেলেও অদৃশ্য কারণে পুলিশ দুইজন আসামি ছাড়া অন্য আসামিদের এখনো গ্রেফতার করতে পারেনি। তারা দ্রুত রবিউলের খুনিদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান। এদিকে, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি রবিউল ইসলামকে হারিয়ে স্ত্রী, ৩ সন্তান ও বৃদ্ধ বাবা-মা মানবেতর জীবনযাপন করছেন।
উল্লেখ্য, গত ২৮ মে চরখোর্দ্দা গ্রামের মৃত বাহাদুর আলীর ছেলে একাব্বর আলীদের সাথে একই এলাকার আব্দুস সোবহান গংদের জমি নিয়ে বিরোধের জেরে উভয় পক্ষের সংঘর্ষে ঘোড়াগাড়ি চালক রবিউল ইসলামসহ কয়েকজন গুরুতর আহত হয়। এর একসপ্তাহ পর চিকিৎসাধীন অবস্থায় রবিউল ইসলাম মারা যায়। এ ঘটনায় ১৮ জনের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলায় আব্দুস সোবহান মন্ডল ও কুদ্দুস মন্ডল নামে দু’জন আসামিকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ