Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বন্যার্তদের জন্য কাফকোর অর্থ সহায়তা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

চট্টগ্রামের আনোয়ারায় অবস্থিত কর্ণফুলী ফার্টিলাইজার কোম্পানি (কাফকো) লিঃ কর্মরত শ্রমিক কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থা মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন। সিলেট সুনামগঞ্জের বিভিন্ন বন্যাদুর্গত এলাকায় গত কয়েকদিন ক্ষতিগ্রস্থা ৬শ’ পরিবারের প্রত্যেক পরিবারেকে ২ হাজার টাকা করে ১২ লাখ টাকা প্রদান করা হয়েছে। কাফকো পরিবারের পক্ষে এসব সহায়তা প্রদান করেন কাফকো’র ম্যানেজার (টিপিএস) আবিদুর রহমান, কাফকো সিবিএ’র সভাপতি ও আনোয়ারা উপজেলা শ্রমিক লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, সিবিএ’র সাধারাণ সম্পাদক খাইরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মহসিনসহ সিবিএ নেতৃবুন্দরা। এসময় তাদরে সার্বিক সহযোগীতা করেন সুনামগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবদায়ক ডা. মিজানুর রহমান ও স্থানীয় যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দরা।
কাফকো সিবিএ’র সভাপতি ও আনোয়ারা উপজেলা শ্রমিক লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী বলেন, বন্যা দুর্গত মানুষের মাঝে কাফকো পরিবারের পক্ষে এসব অর্থ সহায়তা প্রদান করা হয়। ভবিষ্যতেও এ ধরণের সহায়তা অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ