Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

উত্তরের পথে কমেছে যানজট, ফিরেছে স্বস্তি

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ৫:৫৫ পিএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজটের ভোগান্তির পর এবার অনেকটা স্বস্তি ফিরেছে। কমেছে যানজট ও যাত্রীদের চাপ। উত্তরের পথে মহাসড়ক এখন অনেকটাই ফাকা। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা টার্মিনালের উভয় পাশে যানজট ছিল। তবে দুপুর গড়িয়ে বিকেল হতেই যানবাহণের চাপ কমেছে মহাসড়কে।

সরেজমিনে দেখা গেছে, গাজীপুরের চন্দ্রা ত্রী-মোড় ও আশপাশের বাস কাউন্টার গুলোর সামনে যাত্রী ও যানবাহণের চাপ থাকলেও মহাসড়কে যানজট নেই। টার্মিনাল পার হলেই সড়ক ফাকা।
পরিবহণ সংশ্লিষ্টরা জানান, বিকেল হতেই যাত্রীদের চাপ কমেছে। যানবাহনও সে তুলনাই নেই। উত্তরের পথে তেমন বড় কোন যানজট নেই। তবে কিছু অংশে ধীরগতির আছে।
ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহণের চালক শফিক হাসান জানান, সকালে জ্যাম ছিল। দুপুরের পর থেকে কমে গেছে। অল্প সময়ে গাবতলী থেকে চন্দ্রা পৌছতে পেরেছি।
এদিকে মহাসড়ক যানজট মুক্ত রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যাপক তৎপর। সড়কের প্রতিটি পয়েন্টে ও আন্ডারপাস এলাকায় তাদের নজরদারি রয়েছে।
সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন জানান, মহাসড়ক এখন অনেকটাই ফাকা। যানজট কমেছে। তবে চন্দ্রা টার্মিনালে যাত্রীবাহী বাস থামার কারণে কিছুটা ধীরগতির রয়েছে। তবে যানজট সৃষ্টি কোন সুযোগ নেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ