Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চরিত্র হরণ নয়, সঠিক চিত্র তুলে ধরাই সাংবাদিকতা

মাগুরায় সাইফুজ্জামান শিখর

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ১২:০২ এএম

সাংবাদিকরা সমাজের সঠিক চিত্র তুলে ধরে সমাজকে কলুষিতমুক্ত করতে পারে। কারো চরিত্র হরণের জন্য সাংবাদিকতা নয়, সঠিক চিত্র তুলে ধরাই সাংবাদিকতা। গতকাল বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ ও ঈদের শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর এ কথা বলেন। মাগুরার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস এ সভার আয়োজন করে। জেলা প্রশাসক ড. আশরাফুল আলম সভায় সভাপতিত্ব করেন।

সভায় বক্তব্য রাখেন, জেলা তথ্য অফিসার রেজাউল করীম, মাগুরা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সিনিয়র সাংবদিক অধ্যাপক সাইদুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান প্রমুখ। অনুষ্ঠানের প্রধান অতিথি মাগুরার ৮ জন সাংবাদিকের মধ্যে ৪ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন। এ সময় জেলার অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আরো বলেন, বর্তমান সরকার গণমাধ্যম বান্ধব সরকার। এ সরকারের আমলে সংবাদ মাধ্যম পূর্ণ স্বাধীনতা ভোগ করছে। আর সাংবাদিকদের সহযোগীতায় ভূমিকা রাখছে। তিনি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের প্রতি গুরুত্ব আরোপ করে সমাজের উন্নয়নে অবদান রাখার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ