Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

বড় ভাইয়ের কান কামড়ে ছিঁড়ে নিলো ছোট ভাই

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জে ইসলাম (৩০) নামে এক যুবকের কান তার ছোট ভাই কামড় দিয়ে ছিড়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া যায়। গতকাল শনিবার দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা এলাকায় এ ঘটনা ঘটে। বড় ভাই ইসলাম মিয়া জানান, দীর্ঘ দিন ধরে ছোট ভাই আহসানের সঙ্গে ইসলাম মিয়ার পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। বিরোধের জের ধরে দুই ভাইয়ের মধ্যে তর্কবির্তকের এক পর্যায় আহসান কানে কামড় দিয়ে ছিড়ে নিয়ে যায়। পরে ইসলামের চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে আহসান পালিয়ে যায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি বলেন, এ ধরনের কোন অভিযোগ এখন পর্যন্ত পাইনি। অভিযোগ পেলে তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।
চার মাদক বিক্রেতা আটক
রূপগঞ্জে চার মাদক বিক্রেতা আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের গঙ্গানগর এলাকার রফিকুল ইসলাম, ভুলতা ইউনিয়নের পাঁচাইখা এলাকার কামাল হোসেন, কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া এলাকার জুয়েল মিয়া ও আরিফ মিয়া। গতকাল শনিবার সকালে পৃথক অভিযান পরিচালনা করে ইয়াবা বিক্রি করার সময় গঙ্গানগর এলাকা থেকে রফিকুল ইসলাম দিপুকে ২১ পিছ ও পাঁচাইখা এলাকা থেকে কামালকে ১০ পিছ, চনপাড়া এলাকা থেকে জুয়েলের কাছ থেকে ৪৬ পিছ ও আরিফের কাছ থেকে ৩৩ পিছ ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ