Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চকরিয়ায় ম্যানেজারকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই: এক ব্যক্তির লাশ উদ্ধার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার জেলা সংবাদদাতা : কক্সবাজারের চকরিয় পৌরসভার ১নং ওয়ার্ডের ঘনশ্যাম বাজার বটতলী এলাকায় গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে এক দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীর গুলিতে ফুলকলি মিষ্টি বিতানের ম্যানেজার সামশু উদ্দিন (৩৮) গুরুতর আহত হয়েছেন। ঘটনার পাশ্ববর্তী এলাকা থেকে গতকাল শুক্রবার সকালে গুলিবিদ্ধ মমতাজ মিয়া (৪৪) নামক এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
এলাকাবাসী ও থানা  পুলিশ সূত্রে জানা যায়, পৌরসভার ১নং ওয়ার্ডের আবদুল বারী পাড়ার মৃত আবদুর রশিদের পুত্র ফুলকলি মিষ্টি বিতানের ম্যানেজার সামশু উদ্দিন (৩৮) মিষ্টি বিতান ফুলকলির মালিক আহমদ সওদাগরের পুত্র আলাউদ্দিন ও ভাগিনা জুয়েলকে সাথে নিয়ে রাত সাড়ে ১০ টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে নগদ ৫ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে অপর এক মোটরসাইকেল নিয়ে মুখোশ পরিহিত তিন সশস্ত্র ছিনতাইকারী বটতলী এলাকায় তাদেরকে গতিরোধ করে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়।
এ সময় ছিনতাইকারীদেরকে বাধা দিলে তাদের গুলিতে ম্যানেজার সামশুউদ্দিন গুরুতর আহত হন। আহত ম্যানেজার সামশুউদ্দিনকে ওই রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলের পার্শ্ববর্তী এলাকা থেকে পুলিশ গুলিবিদ্ধ নিহত মমতাজ মিয়া (৪৪) কে উদ্ধার করে। নিহত মমতাজ মিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত আবদু শুক্কুরের পুত্র বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ