Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে স্বামী-স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে জখম মামলা তুলে নিতে হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জে রূপগঞ্জে স্বামী-স্ত্রীসহ তিন জনকে রাম-দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করার মামলার আসামিরা মামলা তুলে নিতে বাদিসহ পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গতকাল শুক্রবার সকালে উপজেলার কাঞ্চন এলাকায় এ হত্যার হুমকি দেয়া হয়। হুমকির পর থেকে বাদিসহ পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
মামলার বাদি আতিকুর রহমান জানান, একই এলাকার আলম্গীর হোসেন বুলবুলের সঙ্গে তার ভাই মিজানুর রহমানের দীর্ঘদন ধরে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে গত মঙ্গলবার রাতে সন্ত্রাসী আলমগীর হোসেন বুলবুল, আবুল হোসেন, জাহাঙ্গীর, জাকির হোসেন, মোহাম্মদ আলীসহ তাদের লোকজন দেশীয় ও ধারালো অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে মিজানুরের বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। প্রতিবাদ করলে সন্ত্রাসীরা মিজানুর রহমানকে রাম-দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। মিজানুর রহমানের ডাক-চিৎকারে আতাউর রহমান ও তার স্ত্রী ইতি বেগম বাঁচাতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদেরকেও কুপিয়ে গুরুতর জখম করে। আহতদের মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আতিকুর রহমান বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ো করেন।
মামলা দায়েরের পর থেকেই আসামিরা বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে। শুক্রবার সকালে প্রকাশ্যে মামলা তুলে না নিলে বাদিসহ পরিবারের সদস্যদের হত্যা করা হবে বলে হুমকি প্রদান করে। পরে জীবনের নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন মামলার বাদি আতিকুর রহমান।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, মামলার আসামি ও হুমকিদাতাদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ