Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফরিদপুরের ভাঙ্গা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড কোটি টাকার ক্ষতি

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৬:৫৭ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা সদর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ১২ টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে স্থানীয়দের ধারণা।


শনিবার (২ জুলাই) এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অগ্নিনির্বাপণে ফায়ার সার্ভিসের কয়েকটি টিম কাজ আন্তরিক হয়ে কাজ করছিল। তবে সেখানকার বেশিরভাগই ফল ও মিষ্টির দোকান বলে জানা যায়।

ভাঙ্গা বাজারের একটি দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা ফায়ার সার্ভিসের। তবে আগুনের সূত্রপাতের পরপরই তা মুহূর্তের মধ্যে আশেপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। পরে ফরিদপুর ও ভাঙ্গার ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট আগুন নেভাতে চেষ্টা চালায়।

ব্যবসায়ীরা দাবি করেছেন, আগুনে তাদের কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জাফর বলেন, আমরা ফায়ার সার্ভিসের কয়েকটি টিম আগুন নেভাতে প্রান পন কাজ করছি। ধারণা করা হচ্ছে একটি দোকানের শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত। তবে, ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নির্ধারণ করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ