Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যাগ ফিরে পাওয়ায় ধন্যবাদ দিলেন ডাচ রাষ্ট্রদূত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কূটনৈতিক সংবাদদাতা : চুরি হওয়ার দুই দিনের মাথায় ব্যাগ ফিরে পেয়েছেন ঢাকায় নিযুক্ত নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি মারগারিটা কুলেনেরা। ফিরে পেয়েছেন ব্যাগে থাকা মোবাইল ফোন ও আইপ্যাড। আর এ কারণে সরকার ও আইন-শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।
ঢাকায় নেদারল্যান্ডস দূতাবাসের ফেসবুক রাষ্ট্রদূতের এ ধন্যবাদের কথা জানিয়েছে। ফেসবুকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অবদানের কথা আলাদাভাবে উল্লেখ করা হয়।
ফেসবুকে জানানো হয়, রাষ্ট্রদূত কুলেনেরা ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ডিপ্লোমেটিক পুলিশ, সরকার এবং প্রত্যেকে যারা দুইদিন আগে ঘটা চুরি কাÐের ব্যাপারে সহমর্মিতা দেখিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। যাদের কথা বলা হয়েছে তাদের সবার অবদানের কারণেই তিনি হারিয়ে যাওয়া সামগ্রী ফিরে পেয়েছেন। বিশেষ করে ডিএমপি’র টিমওয়ার্কের কথা বিশেষভাবে উল্লেখ করা হয় ওই ফেসবুক বার্তায়।
উল্লেখ্য, গত সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে আয়োজিত ওই অনুষ্ঠানস্থল থেকে রাষ্ট্রদূতের ব্যাগটি চুরি যায়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করেছে পুলিশ। ব্যাগের পাশাপাশি ব্যাগে থাকা দুটি মোবাইল ফোনসেট, তিনটি পাসপোর্ট ও আইপ্যাড উদ্ধার করে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ