Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে রওশন এরশাদ আয়কর ঠিকমত দিলে রাজস্ব খাতে উন্নয়ন হবে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ-৪ (সদর) আসনের সংসদ সদস্য রওশন এরশাদ বলেছেন, আয়কর ঠিক মতে দিলে দেশের রাজস্ব খাতে উন্নয়ন হবে। আমাদের দেশ উন্নয়নের সিঁড়ি বেয়ে তর তর করে উপরে উঠে যাবে।
তিনি বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু হচ্ছে। রাজস্ব খাতে অর্থ না থাকলে পদ্মাসেতু কী করে হবে? সার চার্জের টাকা দিয়ে যমুনা সেতু হয়েছিল। ময়মনসিংহের শম্ভুগঞ্জ ব্রিজ আমাদের সরকারের সময়ে করেছিলাম।
রওশন বলেন, চরাঞ্চলের মানুষের দাবির প্রেক্ষিতে নতুন বিভাগীয় সদর দপ্তরের জন্য ফসলের জমি নিতে আমি বিভাগীয় কমিশনারকে অনুরোধ করেছি। প্রয়োজনে এ বিষয়টি নিয়ে আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবো। কারো যাতে ভিটেমাটি থেকে উচ্ছেদ হতে না হয় সেদিকে সবার আগে দৃষ্টি দিতে হবে।
বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে কর অঞ্চল ময়মনসিংহের আয়োজনে সম্মাননা ও সনদপত্র প্রদান এবং আয়কর সপ্তাহ’র উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
কর অঞ্চল ময়মনসিংহের কর কমিশনার জিএম আবুল কালাম কায়কোবাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফখরুল ইমাম এমপি, সালাহউদ্দিন মুক্তি এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, জেলা প্রশাসক খলিলুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকা, বাংলাদেশ ট্যাক্স ল’ইয়ার্স এসোসিয়েশনের উপ-মহাসচিব অ্যাডভোকেট সাদিক হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ