Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গণমাধ্যম কর্মীদের সাথে বরিশাল রেঞ্জের নতুন ডিআইজির মতবিনিময়

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশাল রেঞ্জে নব নিযুক্ত ডিআইজি শেখ মারুফ হাসান-বিপিএমের যোগদান উপলক্ষে গতকাল স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। বরিশাল পুলিশ লাইন্সের-ইন হাউজ ট্রেনিং সেন্টারে অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আকরাম হোসেন ও জেলার এসপি আক্তারুজ্জামান।
সভায় ডিআইজি শেখ মারুফ হাসান পুলিশ বিভাগের সাথে গণমাধ্যম কর্মীদের নিবিড় সম্পর্কের ওপর গুরুত্বারোপ করে বলেন, আমাদের সবারই উদ্যেশ্যে জনসেবা। গণমাধ্যম ও পুলিশ জনগনের প্রতি দায়বদ্ধ এবং জনসেবায় প্রতিশ্রæতিবদ্ধ। তিনি দক্ষিণাঞ্চলের আইন-শৃঙ্খলা রক্ষায় গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন।
সভায় বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম ইকবাল, মেট্রোপলিটান প্রেস ক্লাবের সভপতি কাজী আজাদ, বরিশাল প্রেসক্লাবের সম্পাদক পুলক চ্যটার্জি ও বরিশাল রিপোর্টার্স ইউনিটির সম্পাদক কামরুল ইসলামসহ অন্যন্য গণমাধ্যম কর্মীরা বিভিন্ন বিষয়ের ওপর আলোকপাত করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ