Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শোক সংবাদ-- ডা. এইচ. বি. এম. ইকবালের সহধর্মিণী ইন্তেকাল

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ১২:০০ এএম

প্রিমিয়ার গ্রপের ভাইস চেয়ারম্যান, শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজির বোর্ড অব ট্রাস্টির ভাইস চেয়ারম্যান এবং রয়েল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান ডা. মমতাজ বেগম গতকাল সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ডা. মমতাজ বেগম সাবেক এমপি ও প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ. বি. এম. ইকবালের সহধর্মিণী।

ডা. মমতাজ বেগম ছিলেন একজন নারী উদ্যোক্তা। তিনি প্রিমিয়ার গ্রæপ ও হোটেল হিলটন, রেনেসন্স ঢাকা গুলশান হোটেলের ভাইস চেয়ারম্যান, প্রিমিয়ার ফাউন্ডেশনের গভর্নিং বডির সদস্য এবং রয়েল ইউনিভার্সিটি অব ঢাকার (আরইউডি) প্রতিষ্ঠাতাদের একজন এবং বোর্ড অব ট্রাস্টির চেয়ারপার্সন। এছাড়াও তিনি গালফ মেডিক্যাল সেন্টার এবং বুখারা রেস্টুরেন্ট (প্রা.) লি.-এর ম্যানেজিং ডিরেক্টর, নওরীন ইলেকট্রনিক্স লিমিটেড, বেঙ্গল টাইগার সিমেন্ট ইন্ডা. লি., এয়ার কনসার্ন ইন্টারন্যাশনাল লি. এর পরিচালক, বিকন ট্রাভেলস ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ছিলেন।

মরহুমার নামাজে জানাজা আগামীকাল ৩০ জুন বাদ যোহর বনানী কেন্দ্রীয় জামে মসজিদ এবং বাদ আসর গুলশান সেন্ট্রাল মসজিদে (আজাদ মসজিদ) অনুষ্ঠিত হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ