Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী ও সতীন গ্রেফতার

মধুপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ১২:০২ এএম

টাঙ্গাইলের মধুপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী গোলাপ হোসেনের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের লোকদেও গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী, সতীন ও তার সন্তানসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। মধুপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরাদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, গোলাপ হোসেনের দুই স্ত্রী। প্রথম স্ত্রী হামিদা বেগম ও দ্বিতীয় স্ত্রী শেফালী বেগম। পারিবারিক কলহের জেরে এক সপ্তাহ আগে প্রথম স্ত্রী হামিদাকে তালাক দেন গোপাল হোসেন। পরে স্থানীয় লোকজন সালিশ বৈঠক করে সিদ্ধান্ত নেন প্রথম স্ত্রীর সব পাওয়া পরিশোধ করতে হবে। একপর্যায়ে প্রথম স্ত্রীর একটি ঘর বিক্রির সিদ্ধান্ত হয়। ঘরটি পাঁচ হাজার টাকা দাম করে দ্বিতীয় স্ত্রী রেখে দিতে চাইলে তাতে দ্বিমত পোষণ করেন প্রথম স্ত্রী। এ নিয়ে গত সোমবার সন্ধ্যায় তাদের দুই সতীনের মধ্যে বাগবিতÐা হয়। একপর্যায়ে প্রথম স্ত্রীকে দেখে নেওয়ার হুমকি দেন দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী ও তার সন্তান বাড়ি থেকে চলে গিয়ে এক প্রতিবেশির বাড়িতে রাত্রীযাপন করেন। গতকাল প্রথম স্ত্রীর সন্তান তার বাবাকে বাড়িতে ডাকতে গেলে দ্বিতীয় স্ত্রী শেফালীর ক্ষতবিক্ষত লাশের পাশে গোলাপ হোসেনকে দেখতে পায়। বিষয়টি জানাজানি হওয়ার পরে স্থানীয়রা পুলিশকে সংবাদ জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।
মধুপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরাদ হাসান জানান, ঘটনাস্থল থেকে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছেন। ময়নাতদন্তের পর লাশ স্ব^জনদের কাছে হস্তান্তর করা হবে। তিনি আরো জানান, এ ঘটনায় স্বামী গোলাপ হোসেন, বড় সতীন হাসনা বেগম ও তার ছেলে হাসানসহ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ