Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় শিশু শিক্ষার্থী ধর্ষণকারী গ্রেফতার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:০০ এএম

কলাপাড়ায় বিস্কুটের প্রলোভন দেখিয়ে ৭ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের দায়ে শাহ আলম শেখ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিতা ওই শিশুটির পিতার অভিযোগের ভিত্তিতে বৃহষ্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ধৃত শাহ আলম কোটালিপাড়ার হিরন ইউপি’র আক্তার উদ্দিন শেখের ছেলে।

শিশুর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে বানাতী বাজার কেরাতুল কুরআন মাদরাসায় পাঠদান শেষে বাড়ি ফিরছিল শিশুটি। পথে বৃষ্টি নামলে বালীয়াতলী ইউপির বলিপাড়া গাজী মার্কেট এলাকায় শাহ আলমের ভাঙ্গাড়ি দোকানে আশ্রয় নেয় প্রথম শ্রেনীর এই ক্ষুদে শিক্ষার্থী। পরে শিশুটিকে বিস্কুট কিনে দিয়ে দোকানের পিছনে নিয়ে দরজা বন্ধ করে জোরপূর্বক শিশুটির পরিধেয় পোশাক খুলে ধর্ষণ করে। এসময় ওই শিশু শিক্ষার্থী চিৎকার দিলে বৃষ্টিতে লোকজন না থাকায় তাকে ছেড়ে দেয় শাহ আলম। পরে শিশুটি বাড়ি ফিরে তার মাকে সব ঘটনা খুলে জানালে তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন জানান, অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে শাহ আলমকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ