Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কারাবন্দিদের মুক্তির দাবিতে খেলাফত ছাত্র মজলিসের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:০১ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের মাওলানা মুহাম্মাদ মামুনুল হকসহ সকল মজলুম কারাবন্দীর মুক্তির দাবিতে রাজধানীর তিনটি পয়েন্টে বিক্ষোভ করেছে বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস। বিক্ষোভে মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা মুহাম্মাদ মামুনুল হক, মাওলানা মুনির হুসাইন কাসেমী, মাওলানা সাখাওয়াত হুসাইন রাজী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা আতাউল্লাহ আমিন, মাওলানা হারুন ইজহার, মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী ও মাওলানা এহসানুল হক, মাওলানা রফিকুল ইসলামসহ সকল মজলুম কারাবন্দীর মুক্তি দাবি করা হয়।
ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি মুহাম্মাদ আবদুল আজিজের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা জেলা দক্ষিণের দায়িত্বশীল মাওলানা হুসাইন আহমাদ। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, সমাজকল্যাণ সম্পাদক সাইফুল্লাহসহ মহানগর পশ্চিমের দায়িত্বশীলবৃন্দ।
ঢাকা মহানগর দক্ষিণ: গতকাল শুক্রবার সকালে ঢাকা মহানগর দক্ষিণ মিছিল করে যাত্রাবাড়ী অঞ্চলে মহানগর দক্ষিণের সভাপতি আশরাফুল ইসলাম সাদের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাহমুদুল হাসান সাগর। বিক্ষোভপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ ১৪ মাস যাবত কারাগারে আছেন নেতৃবৃন্দ। কারাগারে তারা দূর্বিষহ জীবন যাপন করছেন। অবিলম্বে কারাবন্দীদের মুক্তি দিতে হবে।
অপর এক সমাবেশে ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানের পরিচালনায় সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস ঢাকা মহানগর উত্তরের সভাপতি মুহাম্মাদ আনওয়ার হুসাইন রিয়াদ। কারাবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল হয় মোহাম্মদপুর অঞ্চলে। মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মোল্লা মুহাম্মাদ খালিদ সাইফুল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ