Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ২:২৬ পিএম

যশোর ব্যুরো : যশোর সদর উপজেলার সতীঘাটা এলাকায় সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো চারজন। আজ বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মণিরামপুর উপজেলার ব্রাহ্মণডাঙ্গা গ্রামের মোফাজ্জেল হোসেনের ছেলে ভ্যানচালক আজিজুল ইসলাম (৪৫) ও তার ভাতিজা রবিউল ইসলাম (৩৫)।

আহতরা হলেন মণিরামপুর উপজেলা ব্রাহ্মণডাঙ্গা গ্রামের এমদাদ আলীর ছেলে বজলুর রহমান (২৬), জিন্নাত আলীর ছেলে মাহবুব (২৬), আব্দুল জলিলের ছেলে আব্দুল আহাদ (২৫) ও শহীদের ছেলে সোহাগ (৩০)। তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন আহতদের বরাত দিয়ে জানান, সকালে আজিজুল নিজের শ্যালো ইঞ্জিন চালিত ভ্যানে যাত্রী নিয়ে মণিরামপুর থেকে যশোরে আসছিলেন। পথে সতীঘাটায় এলে যশোর থেকে সাতক্ষীরাগামী একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক আজিজুল ও ভ্যানে থাকা তার ভাতিজা রবিউল মারা যান। এসময় আহত হন ভ্যানের ওই চার যাত্রী।

খবর পেয়ে নিহত দু’জনের মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয় বলেও জানান তিনি। ওই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন বলেন, আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ