Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ধর্ষণ ও হত্যার দায়ে দুজনের যাবজ্জীবন কারাদণ্ড

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৯:৪৮ পিএম

কুমিল্লায় ধর্ষণের পর হত্যার দায়ে দুই আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রোজিনা খান আসামিদের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন।পাশাপাশি ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্তরা হলো, কুমিল্লা নগরীর বারপাড়া কৃষ্ণপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মো. রাসেল ও একই এলাকার হিরণ মিয়ার ছেলে আরিফ হোসেন। বাদীপক্ষের আইনজীবী নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১২ সালের ১৪ ফেব্রুয়ারি কুমিল্লা নগরীর বারপাড়া মধ্যম কবরস্থান থেকে জেলার মুরাদনগরের এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনার তদন্ত শুরু করে কোতোয়ালি মডেল থানা পুলিশ। তদন্তের শেষ পর্যায়ে রাসেল ও আরিফকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া স্বীকারোক্তিতে জানা যায়, ওই নারীকে প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে কুমিল্লায় এনে ধর্ষণের পর পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করা হয়।



 

Show all comments
  • Harunur rashid ২৪ জুন, ২০২২, ১০:১৪ এএম says : 0
    Not enough. Must have put these crips to death.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ