Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ১২:০৮ এএম

কুমিল্লার দেবিদ্বার উপজেলার পৌর এলাকার উত্তর ভিংলাবাড়ি হাশেম ব্যাপারী বাড়িতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টা ৩০ মিনিটে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম উত্তর ভিংলাবাড়ি এলাকার মৃত আবুল হাশেম ব্যাপারী ছেলে। তিনি কোম্পানীগঞ্জ সাফল্য সমবায় সমিতি নামে একটি এনজিওতে চাকরি করতেন।

প্রত্যাক্ষদর্শী মো. রুবেল জানান, নিহতের বাবা আবুল হাশেম ব্যাপারী পাশ্ববর্তী ব্যবসায়ী আবদুর রহিম নামে এক ব্যক্তির কাছে সাড়ে ৫ লাখ টাকা পাওনা ছিলেন। গত ৮ মাস আগে আবুল হাশেম ব্যাপারী মারা যাওয়ার পূর্বে পাওনা টাকা দুই ভাইয়ের মধ্যে সমানভাবে ভাগ করে পরিশোধ করতে বলে যান আবদুর রহিমকে। পরে বড় ভাই আলমগীর হোসেন টাকা পরিশোধের নির্দিষ্ট সময়ের পূর্বে আবদুর রহিমের কাছ থেকে ৫০ হাজার টাকা অগ্রীম নিয়ে আসেন। এ খবর পেয়ে ছোট ভাই বড় ভাইয়ের কাছে পাওনা আদায় থেকে ২০ হাজার টাকা তাকে দিতে চাপ দেন। ওই টাকা নিয়ে গত দুইদিন ধরে দুই ভাইয়ের মধ্যে বাগবিতণ্ড চলে আসছিলো। গতকাল দুপুরে বড় ভাইয়ের কাছে ফের টাকা চাইলে আলমগীর হোসেন টাকা দিতে অস্বীকৃতি জানালে বাগবিতর্কের এক পর্যায়ে বড় ভাই ঘর থেকে ছুরি এনে ছোট ভাই জাহাঙ্গীর আলমের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে প্রতিবেশিরা তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমল কৃষ্ণ ধর বলেন, খবর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে ঘাতক আলমগীর হোসেন পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ