Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

গ্রেফতার তিন

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ১২:০৮ এএম

নরসিংদীতে সুজিত সূত্রধর (৫৫) নামে সদর উপজেলার হাজীপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম)। এর আগে গত বুধবার রাতেই বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- নিহতের দোকানের বার্নিশ মিস্ত্রী ও সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা গ্রামের হযরত আলীর ছেলে মো. মাসুম, একই গ্রামের ফজলুর রহমানের ছেলে শিমুল মাহমুদ ও নবীপুর গ্রামের রহিম মিয়ার ছেলে সোহাগ মিয়া।

পুলিশ সুপার জানান, এক সপ্তাহ আগে সুজিত সূত্রধরের ছেলে সুজন সূত্রধরের সাথে তার দোকানের বার্নিশ মিস্ত্রী মাসুমের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে সুজন মাসুমকে থাপ্পড় মারে। এই ঘটনাটি মীমাংসা করার জন্য গত বুধবার রাতে সুজিত সূত্রধর ও তার ছেলে সুজন সূত্রধর দোকানে অবস্থান করছিল। এ সময় বার্নিশ মিস্ত্রী মাসুমের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি দল দোকানে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে সুজিতের গলাসহ শরীরের বিভিন্ন অংশে জখম করে। এ সময় বাঁচাতে এলে সুজন ও কর্মচারী দীনাকে মারপিট করে সেখান থেকে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা তাদেরকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজিতকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর রাতেই ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়।
তিনি আরো জানান, প্রাথমিকভাবে জানা যায় সুজিত সূত্রধরের সাথে ব্যবসা প্রতিষ্ঠান এর জায়গা, নির্বাচন সংক্রান্ত ও বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব থেকে আনেকের সাথে বিরোধ চলে আসছিল। এই ঘটনার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ