Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশ জনগণের পাশে আছে এবং থাকবে-সিলেটে আইজিপি ড. বেনজির

সিলেট কোম্পানীগঞ্জ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৮:০৫ পিএম

বাংলাদেশ পুলিশের মহাপরিচালক (আইজিপি) ড. বেনজির আহমদ বলেছেন, পুলিশ সব সময় জনগণের কল্যাণে কাজ করে আসছে। জনগনের সকল ধরনের বিপর্যয়ে নিরলস ভাবে কাজ করে আস্থা অর্জন করেছে। দেশের ক্রান্তিকালে সব সময় কাজ করছে পুলিশ। পুলিশের পক্ষ থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রেখে মানবিক দৃষ্টিকোণের কারণে বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান করা হচ্ছে। পর্যায়ক্রমে আরও ত্রাণ সহায়তা প্রদান করা হবে। পুলিশ জনগণের পাশে আছে এবং থাকবে বলেও জানান তিনি।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় বন্যাদুর্গতের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মো. মফিজ উদ্দিন আহমদ, সিলেট জেলার পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম প্রমুখ। এর আগে বৃহস্পতিবার সকাল ৮টায় হেলিকপ্টার যোগে ঢাকা থেকে রওয়ানা দেন আইজিপি। সফরকালে তিনি সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর, তাহিরপুরের বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। সেখানে বানভাসিদের উদ্ধার ও ত্রাণ তৎপরতার ব্যাপারে প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন ও প্রয়োজনীয় নির্দেশনা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ