Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্যারিসে গিয়ে ছিনতাইকারীর কবলে আনু কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৬:২০ পিএম

ফ্রান্সের রাজধানী প্যারিসে একবার ঘুরতে যাওয়ার শখ কম বেশি সকলেরই থাকে। সেখানই ঘুরতে গিয়েছিলেন বলিউড অভিনেতা আনু কাপুর। আর সেখানে গিয়ে ছিনতাইকারীর কবলে পড়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী এই অভিনেতা। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করে তিনি বলেন, ‘ফ্রান্সে ঘুরতে এলে খুব সাবধান। এখানে সবাই চোর। কখন কী ছিনতাই হয়ে যাবে বোঝায় উপায় নেই! চোখের সামনেই দেখবেন সব কিছু গায়েব। ফ্রান্সে কাউকে বিশ্বাস করবেন না!’ তিনি আরও জানান, ‘এখানে এসে সব কিছু চুরি হয়ে গিয়েছে। ওয়ালেট থেকে শুরু করে ক্রেডিট কার্ড, ফ্রান্সের টাকা, ইউরো, এমনকী আইপ্যাডও ছিনতাই হয়েছে।’

জানা গেছে, তিনি ফ্রান্স পুলিশের কাছে চুরির বিষয়ে অভিযোগ করেছেন। এছাড়াও তার কাছে শুধু পাসপোর্টটাই রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

চার দশকের অভিনয় ক্যারিয়ারে ১০০-এর বেশি সিনেমায় অভিনয় করেছেন আনু কাপুর। অভিনয়ের পাশাপাশি নির্মাতা, গায়ক, রেডিও জকি, টিভি সঞ্চালক হিসেবেও বিশেষ খ্যাতি পেয়েছেন। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেতার সিনেমাগুলোর মধ্যে রয়েছে— ‘চেহরে’, ‘খুদা হাফিজ’, ‘ড্রিম গার্ল’, ‘খানদানি সাফাখানা’, ‘দ্য ফাকির অব ভেনিস, ‘জলি এলএলবি টু’, ‘ভিকি ডোনার’ ইত্যাদি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ