Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে পুকুরে ডুবে শিশু কন্যার মৃত্যু

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রামের রাউজানে নানা বাড়ীতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে এক ব্যাংক কর্মকর্তার শিশু কন্যার মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২২ নভেম্বর  দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের দক্ষিণ নোয়াপাড়া গ্রামের এজহার চেয়ারম্যানের বাড়ীতে। নিহত শিশুর নাম জারিন তাসমিন (৩)। পিতা উত্তরা ব্যাংক কর্মকর্তা জহিরুল ইসলাম। তাদের গ্রামের বাড়ী কুতুবদিয়া উপজেলার ধুরং গ্রামে। গত কয়েকদিন আগে বাবা-মা’র একমাত্র সন্তান জারিন মা’র সাথে নানা বাড়ী রাউজানের আবুল খায়ের চৌধুরীর বাড়ীতে বেড়াতে আসে।
স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ ইউসুফ ও নিহত শিশুর মামা খসরুল আমিন চৌধুরী জানান, মঙ্গলবার দুপুরে পরিবারের সদস্যদের অগোচরে বাড়ীর সামনের পুকুরে পড়ে যায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে তার লাশ পুকুর থেকে ভাসমান অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ