Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনা জেলা বিএনপি নেতা খায়রুল হক খসরু’র ইন্তেকাল

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা বিএনপি’র সহ-সভাপতি খায়রুল হক খসরু (৬২) গত মঙ্গলবার দিবাগত রাত ৪টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেছেন ্ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বুধবার বাদ জোহর নেত্রকোনা কেন্দ্রীয় জামে মসজিদে জানাযা শেষে মরহুমকে নেত্রকোনা সাতপাইস্থ পৌর কবর স্থানে দাফন করা হয়েছে।
খায়রুল হক খসরু এর মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, জেলা বিএনপির সভাপতি আশরাফ উদ্দিন খান, সাধারণ সম্পাদক ডা. আনোয়ারুল হক, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস.এম মনিরুজ্জামান দুদু, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু, সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরীসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
বিএনপি মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর এক শোক বার্তায় বলেন,“শহীদ  প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী খায়রুল হক খসরু নেত্রকোণা জেলা বিএনপিকে সু-সংগঠিত ও শক্তিশালী করতে যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা এলাকার নেতাকর্মীদের মনে চিরস্মরণীয় হয়ে থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ