Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নিরীহ লোকজনকে চার্জশীটভুক্ত করার প্রতিবাদে বিক্ষোভ

পাবনায় নিত্যরঞ্জন পান্ডে হত্যাকান্ড

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম


পাবনায় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র আশ্রমের সেবায়েত নিত্যরঞ্জন পান্ডে হত্যাকা-ের ঘটনায় এলাকার নিরীহ মানুষের নামে চার্জশীট দেয়ার  প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ করেছে স্থানীয়রা। গতকাল বুধবার দুপুরে হেমায়েতপুর এলাকার কয়েক সহস্্রাধিক নারী পুরুষ শহরের বিক্ষোভ মিছিল করে।
বিক্ষোভকারীরা জানায়, চাঞ্চল্যকর ও আলোচিত  এই  হত্যাকা-ে পুলিশ প্রথমে জঙ্গী সংশ্লিষ্টতার কথা বললেও তদন্তে আশ্রমের আর্থিক অনিয়ম ও অভ্যন্তরীণ কোন্দলের বিষয়টি উঠে আসে। এই বিষয়টি আড়াল করতেই পুলিশ উৎকোচের বিনিময়ে আশ্রমের সন্দেহভাজন কর্মকর্তাদের বাদ দিয়ে ওই এলাকার নিরীহ লোকজনের নামে চার্জশীট প্রদান করে। চার্জশীটভুক্ত আসামীরা হলেন, হেমায়েতপুর গ্রামের মৃত ফকির শেখের পুত্র আবুল হাশেম ওরফে গালকাটা হাশেম (৫০), মৃত মনছের শেখের পুত্র জালাল শেখ (৪২), মৃত আহম্মদ আলীর পুত্র আনোয়ার হোসেন (৪২), কিসমত প্রতাপপুর খাঁপাড়ার মৃত হাবিবুর রহমানের পুত্র হারুন খাঁ ( ৪২), বুধেরহাট গ্রামের আবুল হোসেনের পুত্র সোহেল হোসেন (২৭), আহম্মদ শেখের পুত্র শাহিন শেখ (৩২), হেমায়েতপুর ট্যাংকিপাড়ার মৃত ছান্দু গাছির পুত্র মো: রফিক (৩০), মৃত নজরুল ইসলামের পুত্র আব্দুস সালাম (৪৫), কাশিপুর মোড়ের বাচ্চু শেখের পুত্র জাহিদুল ইসলাম (২৯), বোর্ডঘর এলাকার মোহম্মদ আলীর পুত্র সাইফুল ইসলাম (৩৫), হেমায়েতপুর পূর্বপাড়ার ইছা কাবলির পুত্র  সোহেল (৩৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ