Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়নাতদন্ত রিপোর্টে দিয়াজের মৃত্যু আত্মহত্যা পরিবারের সংশয়

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়নাতদন্তের রির্পোটে ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক ও চবি ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরী আত্মহত্যা করেছে বলা হয়। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে ময়নাতদন্ত রিপোর্টটি পুলিশের কাছে হস্তান্তর করে ফরেনসিক বিভাগ। এই ময়নাতদন্ত রির্পোটকে প্রত্যাখ্যান করেছে দিয়াজের পরিবার।
হাটহাজারী থানার পুলিশের ইনচার্জ বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, ‘ফরেনসিক বিভাগের ময়নাতদন্ত রিপোর্ট আমাদের কাছে পৌঁছেছে। রিপোর্টে মৃত্যুর কারণ হিসেবে আত্মহত্যা উল্লেখ করেছে ফরেনসিক বিভাগ।’
এ দিকে ময়নাতদন্ত প্রতিবেদন নিয়ে সংশয় জানিয়েছে দিয়াজের পরিবার। বুধবার দুপুরে দিয়াজের বড় বোন অ্যাডভোকেট জোবাইয়া সরোয়ার নিপা ও দুলাভাই মো. সরওয়ার আলম বলেন,‘ষড়যন্ত্র করে এ প্রতিবেদন দেওয়া হয়েছে। আমরা এ প্রতিবেদন মানি না। স্ষ্ঠুু ও নিরপেক্ষ ময়নাতদন্ত রিপোর্টের জন্য এ বিষয়ে আমরা উদ্ধর্তন কর্মকর্তদের হস্তক্ষেপ কামনা করছি।  ছাত্রলীগে নেতার ময়নাতদন্ত রিপোর্টে আত্মহত্যার বিষয়টি উল্লেখ থাকার খবর ছড়িয়ে পড়লে বিক্ষোভ করে তার অনুসারীরা। শহর থেকে বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন ফতেয়াবাদ এলাকায় আটকে করে ও একই ঘটনায় হাটহাজারী সড়কের বিশ্ববিদ্যালয়ের মূল ফটক এলাকায়ও অবরোধ করেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ