Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিনাজপুরে মহানবী (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য

গ্রেফতার দুই

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ১২:০১ এএম

দিনাজপুরের চিরিরবন্দরে মহানবী (সা.) সম্পর্কে ফেসবুকে আপত্তিকর মন্তব্য ও ছবি শেয়ারের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। আটক দু›জন হলেন- চিরিরবন্দরের ভুষিরবন্দর এ চৌরঙ্গী বটতলা গ্রামের মৃত যতীন্দ্রনাথ রায়ের ছেলে শ্রীকান্ত রায়। সে একজন স্বর্ণকার। আরেকজন হল মানিক বিশ্বাস। সে অতুল বিশ্বাসের ছেলে। সে একটি চুলের ফ্যাক্টরি শ্রমিক।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদ জানান, গত মঙ্গলবার বিকেলে চিরিরবন্দরের ভুষিরবন্দর বাজার থেকে তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর বিষয় শেয়ার করার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তাদের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতে তুলে দেওয়া হবে।



 

Show all comments
  • Mohmmed Dolilur ২৩ জুন, ২০২২, ৪:৩২ পিএম says : 0
    ভারতীয় পৃলিশ সাধারন ভাবে শান্তি মিছিলে,মুসলমানদের গুলি করে,এবং কি বোট জুতা দিয়ে মাথায় লাথি মারে অত্যাচার অবিচার করে,কিন্তু বাংলাদেশের পুলিশ ঠান্ডা মাথায় এই গুলি এড়িয়ে যায়,এবং গ্রেফতার করে,আরামের সাথে জেল এ নিয়ে যায়,অথচ বাংলাদেশের পুলিশ সংখ্যাগরিষ্ঠ হারে,এই পুলিশ গুলি কি ভারতের এই অবস্থা দেখে না,কি,আসলে আমরা কি নামের মুসলিম না কি সত্যিই নবী করিম (সাঃ)এর উমমত ,যদি সত্যিই নবী করিম (সাঃ)উমমত হয়ে থাকি আমরা গুলি করছি না কি কারনে,সেটা কি দূনিয়ার লোভ লালসার জন্য না কি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ