Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইউপি সদস্যকে গলা কেটে হত্যা

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ১২:০২ এএম

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য আশানুজ্জামান বাবলুকে বোমা মেরে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনা ঘটে। নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার মহিষাকুড়া গ্রামের রমজান মোল্লার ছেলে এবং বর্তমান ৭নং বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে রাত একটার দিকে নিহতের লাশ উদ্ধার করে থনায় নিয়ে আসে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বালুন্ডা বাজারে নিহত বাবলুর একটি বাড়ি আছে। বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিলেন তিনি। কোন কিছু বুঝে উঠার আগেই একদল সন্ত্রাসী মোটরসাইকেলে এসে প্রথমে ৪/৫টি বোমা নিক্ষেপ করে। বোমার শব্দে আশেপাশের লোকজন পালিয়ে গেলে বাবলুকে গলা কেটে হত্যা করে চলে যায়।
ঘটনায় পর থেকে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, কে বা কারা তাকে হত্যা করেছে এখনি বলা যাচ্ছে না। তবে বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গতকাল বুধবার সকালে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ