Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গতকাল ৩টি স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কে বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত ও ৩ জন আহত হয়েছে। গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত হয়েছে। সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য কর্মী নিহত হয়েছেন।
জাবি সংবাদদাতা জানান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) জয় বাংলা গেটের (প্রান্তিক গেট) সামনে ঢাকা-আরিচা মহাসড়কে বাসের ধাক্কায় আরমান হোসেন (৪৮) নামে এক ভ্যান চালক নিহত ও ৩ জন আহত হয়েছেন। গতকাল দুপুর ২টার দিকে গুলিস্তান থেকে ধামরাই গামী ‘ডি লিঙ্ক’ নামক একটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গুলিস্তান-ধামরাই রুটে চলাচলকারী ‘ডি লিঙ্ক’ কোম্পানির একটি বাস (ঢাকা-জ-১৪০১৫২) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা পারাপারের জন্য অপেক্ষমাণ একটি ভ্যানের উপর উঠে যায়। এতে ভ্যানচালক গাড়ির নিচে চাপা পড়েন। এসময় বাসের জন্য অপেক্ষারত জাবিতে ভর্তি পরীক্ষা দিতে আসা দুই ভর্তি পরীক্ষার্থী  ও এক অভিভাবক আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে জাবির মেডিক্যাল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বীরেন্দ্র কুমার বিশ্বাস ভ্যান চালককে মৃত ঘোষণা করেন।
নিহত ভ্যান চালকের নাম আরমান হোসেন বলে নিশ্চিত করেছেন নিহতের শ্বশুর (চাচাতো) হাফিজুর রহমান।
গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ভেড়ীবাজার বিনপাড়ায় বুধবার সকালে এক সড়ক দুর্ঘটনায় সাগর হোসেন শিবু (৫) নামে এক শিশু নিহত হয়েছে। সে উপজেলার বিনপাড়া এলাকার সেন্টু আলীর ছেলে।   
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আতিকুল ইসলাম ঘটনা সত্যতার নিশ্চিত করে জানান, বুধবার সকাল ৭টার দিকে ওই পাড়ার ভিতর দিয়ে একটি  ট্রলিতে সার নিয়ে যাওয়া সময় পাওয়ার টিলারের ধাক্কায় ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয় ।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরা যশোর সড়কের লাবসা নামক স্থানে বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন স্বাস্থ্যকর্মী নিহত হয়েছেন। নিহত স্বাস্থ্য কর্মীর নাম তুহিন হোসেন (৪২)। তিনি সদর উপজেলার বাঁশঘাটা গ্রামের আবদুর রউফের ছেলে। তুহিন সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের স্বাস্থ্যকর্মী ছিলেন।
থানা পুলিশের এসআই মোমিনউদ্দিন জানান, গতকাল বুধবার সকাল ৯টায় তুহিন তার মোটর সাইকেলে সাতক্ষীরায় আসছিলেন। পথিমধ্যে লাবসা দরগাহের কাছে আসতেই বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান তুহিন। পুলিশ স্থানীয়দের সহায়তায় ঘাতক বাসটি আটক করেছে। তবে চালক, হেলপার পালিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ