Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

না.গঞ্জে বাড়ছে করোনা, ২৪ ঘন্টায় আক্রান্ত ৩

নারায়ণগঞ্জ থেকে স্টাফ র্রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৪:৫১ পিএম


করোনার প্রকোপ ধীরে ধীরে বাড়ছে। বাজার, মার্কেট এবং সমাগমের স্থান গুলোতে স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে বলা হলেও হু হু করে উর্ধ্বমুখি হচ্ছে করোনা। নারায়ণগঞ্জে অধিকাংশ মানুষ করোনার টিকার আওতায় চলে এসেছে। নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ৭০ জনের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩জন আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৩০ হাজার ৩শ’ ৮৮জন আক্রান্ত হয়েছেন।
জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে এ যাবৎ ৩শ’ ৩৩জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আরও বেশী।
নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন অনুযায়ি বুধবার (২২ জুন) সকালে পর্যন্ত তথ্য পাওয়া গেছে।এখন পর্যন্ত মোট ২ লাখ ৫১হাজার ৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে বন্দর উপজেলায় ১জন ও সদর উপজেলায় ২জন করোনায় আক্রান্ত হয়েছে। এ যাবৎ সুস্থ হয়ে উঠেছেন ৩০ হাজার ২১জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ