Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর লিঙ্গ কর্তন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ১:০০ পিএম

নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহের জেরে আনোয়ারুল ইসলাম মনি (৪২) নামে এক ব্যক্তির লিঙ্গ কর্তনের অভিযোগ উঠেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।তবে এ ঘটনায় পাল্টা-পাল্টি অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৯ জুন) পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটান মনির স্ত্রী রিনা (২৭)। ঘটনার পরে প্রথমে তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে এবং পরে রংপুরে মেডিক্যালে কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে তার কর্তন স্থানে আটটি সেলাই দেওয়া হয়।

মনি অভিযোগ করে বলেন, স্ত্রী রিনা সুকৌশলে তাকে ডেকে নিয়ে লিঙ্গের আংশিক কর্তন করে ফেলেন।

এদিকে স্ত্রী রিনা পাল্টা অভিযোগ করে বলেন, মোহরের ৬ লাখ টাকা দেওয়ার ভয়ে মনি নিজেই নিজের লিঙ্গ থেকে কেটেছে। যদি আমি কাটতাম তাহলে রাগের মাথায় পুরোটাই কেটে ফেলতাম, সেখানে শুধু আটটা সেলাই পড়তো না। আমাকে ফাঁসানো হচ্ছে।

তিনি আরও বলেন, আমার স্বামী সাবেক সেনা সদস্য ছিলেন। তার প্রথম স্ত্রী পারিবারিক কলহের জেরে অগ্নিদগ্ধ হয়ে মারা যান। এ কারণে তিনি ৭ বছর সাজা ভোগ করেন। পরে জেল থেকে বের হয়ে আরেকটি বিয়ে করেন। সেই ঘরে তার একটি মেয়ে আছে। এসব ঘটনা না জেনেই তাকে আমি বিয়ে করি। বিয়ের পরে তার অতীত জানতে পারি।

পরে চেংমারী পাড়ার স্বামীর বাড়িতে গেলে সেখানে তার আগের স্ত্রীসহ অন্য সদস্যরা আমাকে দড়ি দিয়ে বেঁধে মারধর করেন। তবুও আমি পুলিশে অভিযোগ করিনি।

আজ (২২ জুন) বুধবার সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. মোহাইমিনুল ইসলাম লিঙ্গ কর্তনের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ