Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রাণি সম্পদ কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ১২:০০ এএম

রংপুর বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক মো.ওয়ালিউর রহমান আকন্দের ঝুলন্ত লাশ বাথরুম থেকে উদ্ধার করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার নগরীর গ্রান্ড হোটেল মোড় এলাকায় অবস্থিত বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের তৃতীয় তলায় বাথরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি বিভাগীয় প্রাণি সম্পদ অফিস ভবনের পাশে অবস্থিত জেলা প্রাণি সম্পদ কার্যালয়ের তৃৃতীয় তলার একটি কক্ষে থাকতেন।
এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানিয়েছেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে। তার মত্যুর ব্যাপারে অফিস এবং পারিবারিক সব বিষয় খতিয়ে দেখা হচ্ছে।
প্রাণিসম্পদ দফতরের অফিস সহায়ক বদিউজ্জামান জানিয়েছেন, সকালে অফিসে আসতে দেরি হচ্ছে দেখে তাকে ডাকতে যাই। এসময় তার রুমের দরজা খোলা ছিল। ভেতরে প্রবেশ করে বাথরুমে ঝর্ণার সঙ্গে গামছা পেঁচানো অবস্থায় তার ঝুরন্ত লাশ দেখে চিৎকার করলে অন্যান্যরা ছুটে আসেন এবং পুলিশে খবর দেন। প্রাণিসম্পদ কর্মকর্তা ওয়ালিউর রহমান আকন্দের বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলায়। তার স্ত্রী ও দুই সন্তান বগুড়ায় থাকেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ