Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ১২:০১ এএম

স¤প্রতি ঢাকা, মোহাম্মদপুর, লালমাটিয়াস্থ আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসার দাখিল পরীক্ষার্থী ছাত্রীদের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দোয়া করেন মাদরাসা ও খানকা শরীফের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব। প্রিন্সিপাল আলহাজ্জ্ব মাওলানা ক্বারী রওশন আরা নূরীর পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন কমপ্লেক্সের আজীবন সদস্য ড. এইচ. এম. রমজান পাশা। বিশেষ অতিথি ছিলেন জনাব সৈয়দ শরিফুজ্জামান সাহেব প্রমুখ।

পীর সাহেব ও প্রিন্সিপাল সমবেত শিক্ষার্থী, পীরসাহেবের মুরিদান ও দেশবাসীকে লক্ষ্য করে বলেন, একদিকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, অপরদিকে বন্যায় আজ মানুষ দিশেহারা। অন্ন-বস্ত্র, বাসস্থানের অভাবে চতুর্দিকে হাহাকার চলছে, বিপদের সময় যারা স্বীয় কন্যাদেরকে আমাদের মাদরাসায় ইবতেদায়ী থেকে কামিল এম এ পর্যন্ত আবাসিক/অনাবাসিক ভর্তি করবে আমরা তাদের অন্নবস্ত্র যাবতীয় কিছু ফ্রি করে দিব ইন-শা-আল্লাহ। তারা বন্যার্তদের সেবায় এগিয়ে আসতে সকল দাতা ব্যক্তি ও মানবদরদীদের উদাত্ত আহŸান জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ