Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সপ্তম অ্যালবাম বেরোলো ড্রেকের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ১২:০২ এএম

গত বছরের ‘সার্টিফাইড লাভার বয়’-এর পর আরেকটি অ্যালবাম মুক্তি দিলেন র‌্যাপ গায়ক ড্রেক। ‘অনেস্টলি, নেভার মাইন্ড’ তার সপ্তম স্টুডিও অ্যালবাম।
গায়ক নিজের ইনস্টাগ্রামে এই খবর প্রকাশ করেন। আরেক র‌্যাপ গায়ক কানিয়ে ওয়েস্ট তাৎক্ষণিক লাইক দেন। ধারণা করা হচ্ছে ওয়েস্টও এই অ্যালবামে অংশ নিয়েছেন। এই দুই গায়ক গত ডিসেম্বরে ‘ফ্রি ল্যারি হুভার বেনিফিট কনসার্ট’-এ একসঙ্গে অংশ নেন।
এই লং প্লে অ্যালবামে ১৪টি গান রয়েছে। ইতোপূর্বে ড্রেক গানের তালিকা প্রকাশ করেন। এই অ্যালবামের নির্বাহী প্রযোজক নোয়া ‘ফর্টি’ শেবিব, অলিভার এল-খাতিব, নোয়েল ক্যাডাস্ট্রা এবং বø্যাক কফি। ড্রেকের শেষ অ্যালবামে তার সঙ্গে গেয়েছেন লিল ওয়েন, কিড কাডি, ফিউচার, ইয়াং থাগ, রিক রস এবং টোয়েন্টি ওয়ান স্যাভেজ। অ্যালবামটি তুমুল সাফল্য লাভ করে বিলবোর্ড চার্টে শীর্ষে স্থান পায়। সবচেয়ে জনপ্রিয়তা পায় টোয়েন্টি ওয়ান স্যাভেজ, ফিউচার এবং ইয়াং থাগের সঙ্গে গাওয়া ‘আই অ্যাম ঠু সেক্সি’ গানটি। ‘অনেস্টলি, নেভার মাইন্ড’ অ্যালবামটি বের হল বিয়ন্সের ‘আগামী অ্যালবাম ‘রেনেসাঁ’র ‘অ্যাক্ট ওয়ান’ মুক্তির আগে আগে, এটি ২৯ জুলাই বাজারে আসবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ