Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাসিরনগরে বন্যা কবলিত প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণী কার্যক্রম বন্ধ ঘোষনা

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৭:২০ পিএম

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলায় বন্যা কবলিত ২১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ৩টি মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণী শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা কার্যালয়। মঙ্গলবার (২১ জুন) এসব প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করে অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানকে আশ্রয় কেন্দ্র ঘোষণা করা হয়।

নাসিরনগর উপজেলায় গত কয়েকদিনের টানা বৃষ্টি বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানি আসা অব্যাহত রয়েছে। উপজেলার কুন্ডা ও গোকর্ণ ইউনিয়নের কুন্ডা-গোকর্ণ সড়কের বেড়িবাঁধ এলাকার সেতুর দুই পিলার সরে সেতু মাঝখানের অংশ দেবে গেছে। এদিকে উপজেলার শ্রীঘর আশ্রয়ণ প্রকল্পে হাঁটুসমানসহ প্রকল্পের ঘরের মেঝসমান পানি চলে এসেছে।

উপজেলার প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মোঃ রবিউল আলম দৈনিক ইনকিলাব জানান-উপজেলার ২১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাতায়াতের রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। পাশাপাশি উপজেলার গোয়ালনগর ইউনিয়নের ১২টি ও চাতলপাড় ইউনিয়নের ১০-১২টি বিদ্যালয়ে যেকোনো মুহূর্তে পানি ঢুকে পড়ার সম্ভাবনা রয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আজহারুল ইসলাম জানান- চাপরতলা, গোকর্ণ এবং শ্রীঘরে ৩ টি মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণী কার্যক্রম বন্ধ করে বন্যা কবলিত মানুষের আশ্রয় কেন্দ্র ঘোষণা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ