Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওগাঁর মান্দায় বজ্রপাতে নিহত ২, আহত ১

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৭:০৯ পিএম

নওগাঁর মান্দায় বজ্রপাতে জমসেদ আলী (৪০) ও জেহের আলী (৭০) নামে দুই কৃষক নিহত হয়েছেন। এ সময় তহিদুল ইসলাম (৭০) নামে আরও এক বৃদ্ধ কৃষক আহত হন বলে জানা গেছে।
মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের চৌদ্দমাইল এলাকায় বজ্রপাতের এ ঘটনাটি ঘটে। নিহত ও আহতরা তেঁতুলিয়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের অধিবাসি। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকার লোকজনের মাঝে এক শোকের ছায়া নেমে এসেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন সকালে হঠাৎ করেই আকাশ কালো মেঘে ঢেকে যায়। এর পরপরই বৃষ্টি শুরু হয়ে যায় । এ সময় চৌদ্দমাইল মোড় সংলগ্ন মাঠে কৃষকেরা ধান রোপণের কাজ করছিলেন। আকাশের অবস্থা খারাপ দেখে আশ্রয় নেয়ার জন্য তারা চৌদ্দমাইল মোড়ে আসছিলেন।
তিনি আরও বলেন, কৃষকেরা মাঠ থেকে পাকা রাস্তায় ওঠার পরপরই বজ্রপাত হলে ঘটনাস্থলেই জমসেদ আলী ও জেহের আলী মারা যান। আহত তহিদুল ইসলামকে উদ্ধার করে সাবাইহাট স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে চিকিৎসা দেয়া হয়।
তেঁতুলিয়া ইউপির চেয়ারম্যান মকলেছুর রহমান কামরুল বজ্রপাতে নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ