Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বন্যার কবল থেকে মুক্তি জন্য গণদোয়া ও ত্রান বিতরনে কাল সিলেটে আসছেন পীর সাহেব চরমোনাই

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৪:৩৬ পিএম

সিলেটে ভয়াবহ বন্যা থেকে মুক্তির জন্য গণদোয়ায় শরীক হতে ২২ জুন কাল বুধবার সকালে সিলেট আসছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমির মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই। আমিরের আগমন উপলক্ষে গতকাল সোমবার (২০ জুন) রাত ১০টায় আইএবি সিলেট জেলা ও মহানগর কার্যলয় আয়োজন করা হয় এক জরুরী বৈঠকের।

জেলা সভাপতি মুফতী সাঈদ আহমেদের সভাপতিত্বে ও সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।
বিশেষ অতিথির হিসাবে উপস্থিত সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান ও সহ প্রশিক্ষন সম্পাদক মুফতী দেলওয়ার হোসেন সাকী। এদিকে ওই দিন সোমবার সারাদিন যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমানের নেতৃত্বে সুনামগঞ্জ ও সিলেটের বিভিন্ন জায়গায় ত্রান সামগ্রী বিতরণ করে রাতে বৈঠকে মিলিত হন। পীর সাহেব চরমোনাই এর আগমনে নিরাপত্তাসহ বিভিন্ন বিষয় নিয়ে পর্যালোচনা করে সুনামগঞ্জ ও সিলেটের হরিপুর এলাকায় পৃথক দুটি দোয়া মাহফিলে উপাস্থিত থাকবেন বলে সিদ্ধান্ত গৃহিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ