Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কন্যাসন্তানের মা হলেন কণ্ঠশিল্পী পুতুল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৪:৩০ পিএম

মা হলেন ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। সোমবার (২০ জুন) দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। বর্তমানে মা-মেয়ে দুজনেই সুস্থ আছেন। এরই মধ্যে পুতুল তার কন্যার নাম রেখেছেন হারমনি সৈয়দা গীতলীনা। সংবাদমাধ্যমকে এই সুখবর জানিয়েছেন গায়িকা নিজেই।

পুতুল বলেন, ‘সৈয়দ রেজা আলি আর আমার কন্যা সন্তানের নাম হারমনি সৈয়দা গীতলীনা। জন্মাবার কথা ছিল আরও অন্তত তিন সপ্তাহ পর; মানসিক শারীরিক আবেগিক আর মনস্তাত্ত্বিক প্রস্তুতিটুকু সেই সময়কে মাথায় রেখে। অথচ শেষ রাতে, পৃথিবীর আলো ফুটবার আগেই, টের পেতে থাকলাম অপেক্ষা করতে সে আর রাজি নয় মোটেই! পৃথিবীর আলোয় আসতে তার প্রস্তুতি আমার চেয়ে বেশি! সময়য়ের আগেই জন্ম নিলো আমার কন্যা গীতলীনা!’ সবার কাছে মেয়ের জন্য প্রার্থনা আর দোয়া চেয়েছেন এই তারকা।

এদিকে বাবা হওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে পুতুলের স্বামী সৈয়দ রেজা আলী বলেন, ‘আশীর্বাদ হিসেবে আমরা একটি কন্যাসন্তান পেয়েছি। এখনো ঠিক বিশ্বাস হচ্ছে না আমি বাবা হয়েছি। মা-মেয়ে দুজনেই ভালো আছে। খুব শিগগিরই ওদের বাড়ি নিয়ে যাবো।’

উল্লেখ্য, ‘ক্লোজআপ ওয়ান : তোমাকেই খুঁজছে বাংলাদেশ-২০০৬’ প্রতিযোগিতা থেকে উঠে আসেন ফেনীর মেয়ে পুতুল। তার স্বামী সৈয়দ রেজা আলী। তিনিও একজন মিউজিশিয়ান। তার কম্পোজিশনে বেশ কিছু গানে কণ্ঠ দিয়েছেন পুতুল। গত বছরের ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। এবার তাদের ঘর আলোকিত করে এল নতুন মানুষ। সুরের ভুবনের নিবেদিত দুই প্রাণ পুতুল-রেজা নিজেদের প্রথম সন্তানের নামও রেখেছেন সংগীতের সঙ্গে মিল রেখে-হারমনি সৈয়দা গীতলীনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ