Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মাদকের টাকা না পেয়ে বাবা-মাকে মারধর, ছেলে গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৩:৩৮ পিএম

পঞ্চগড়ের বোদায় মাদকের টাকা না পেয়ে বাবা-মাকে মারধর করেছে ছেলে। এ ঘটনায় অভিযুক্ত আল আমিন নামের ওই তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২০ জুন) সন্ধ্যায় বোদা পৌরসভা এলাকার জামাদার পাড়া গ্রামে এ মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার (২১ জুন) সকালে মামলা করেছেন মারধরের শিকার বাবা রেজাউল করিম।

মামলা সূত্রে জানা যায়, আল মামুন একজন মাদকাসক্ত। রেজাউল করিম, তার স্ত্রী মুনিয়ারা বেগম ও মামুন মিলে ছোট মুদির দোকান করে জীবনযাপন করছিলেন। তবে প্রায় প্রতিদিনই মাদক কেনার জন্য দোকান থেকে টাকা নিয়ে যান মামুন।

সোমবারও কিছু টাকা নিয়ে পালিয়ে যায় মামুন। বিকেলে নেশা করে বাড়িতে ফিরে আসেন। এ সময় তার মা দোকানের টাকার কথা জিজ্ঞাসা করতেই তিনি গালাগালি শুরু করেন। রাতে আবার নেশা করবেন বলে মায়ের কাছে টাকা দাবি করেন। এক পর্যায়ে মা মুনিয়ারাকে মাটিতে ফেলে কিল-ঘুষি মারতে থাকেন মামুন।

এ সময় স্ত্রী মুনিয়ারার চিৎকারে স্বামী রেজাউল ইসলাম ছুটে এলে তাকেও মারধর করা হয়। তাদের মারামারি ও চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাদের উদ্ধার করেন এবং পুলিশকে খবর দেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ চৌধুরী বলেন, পুলিশ বাবা-মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তারা সুস্থ আছেন। অভিযুক্ত মামুনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ