Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় জঙ্গল থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ৯:৫২ পিএম

খুলনার রূপসা উপজেলার গোয়ালবাড়ির চর গ্রামের একটি জঙ্গল থেকে মীম খাতুন নামে ১৪ বছর বয়সী এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দু দিন ধরে সে নিখোঁজ ছিল। আজ সোমবার রাত ৮টার দিকে মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হোসাইন (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। নিহত মীম গোয়ালবাড়ির চর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মন্টু ফকিরের মেয়ে। সে পিঠাভোগ বিজিসি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

রূপসা থানার ওসি সরদার মোশাররফ হোসেন জানান, মীম গত শনিবার বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ ছিল। সোমবার রাতে স্থানীয় লোকজন তার মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। নিহতের গলায় ওড়না পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে পাশবিক নির্যাতনের পর শ্বাস রোধ করে তাকে হত্যা করা হয়। নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, প্রায় ৬ মাস আগে মীম হোসাইন নামের ওই যুবকের সঙ্গে পালিয়ে গিয়েছিল। ১৫ দিন পরে তার পরিবারের সদস্যরা বুঝিয়ে তাকে ফিরিয়ে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ