Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরলে প্রকাশ্যে কুপিয়ে পিকআপচালক হত্যা

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০১ এএম

দিনাজপুরের বিরলে সড়কে গতকাল সোমবার বিকেলে এক পিকআপ ড্রাইভারকে হত্যা করা হয়েছে। তিনি টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার ওলিপুর গ্রামের মোকাদ্দেস আলীর ছেলে মোস্তফা । তিনি প্রাণ কোম্পানির পিকআপভ্যান চালক। ঘটনাটি ঘটেছে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের ধুকরঝাড়ী পিপল্যা এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাব স্টেশন সংলগ্ন। দিনাজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাও জেলার হরীপুরে মালামাল দিয়ে প্রাণ কোম্পানির একটি পিকআপ ভ্যান দিনাজপুর ফুলবাড়ী উপজেলায় তার গন্তব্যে যাচ্ছিল। গতকাল সোমবার বিকাল ৪ টার দিকে পিকআপ ভ্যানটি বিরল উপজেলার দিনাজপুর-বোচগঞ্জ সড়কের ধকুরঝাড়ী পিপল্যা নামক স্থানের দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাব স্টেশন এলাকায় এলে পিছন থেকে ৪টি মোটরসাইকেলে ৮ জন দুর্বৃত্ত পিকআপ ভ্যানটির গতিরোধ করে এবং ড্রাইভার মোস্তাফাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরি কুপিয়ে চলে যায়। এসময় সাথে থাকা হেলপার রংপুর জেলার মিঠাপুকুর এলাকার ইমরান আলীর ছেলে হামিদুর রহমান স্থানীয়দের সহায়তায় ড্রাইভার মোস্তাফাকে দিনাজপুর এমএআর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোস্তফাকে মৃত ঘোষণা করেন। বিরল থানার এসআই নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে প্রাণ কোম্পানীর পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। লাশের সুরতহাল ও ময়না তদন্তের ব্যবস্থা চলছে। সেই সাথে দূর্বৃত্তদের চিহিৃত ও গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ