Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বড়াইগ্রামে ফলমেলা

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০২ এএম

নাটোরের বড়াইগ্রামে ‘বছর ব্যাপী ফল চাষে-অর্থ পুষ্টি দুই’ই আসে’ প্রতিপাদ্যে দিনব্যাপী ফল মেলা, কৃষক-কৃষাণীদের নিয়ে সিআইজি কংগ্রেস ও ভর্তুকি মূল্যে পাওয়ার টিলার হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে গত রোববার আয়োজিত অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা শারমিন সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার হাবিবা খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাবেক চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শেষ পর্বে খরিপ মৌসুমেক্ষুদ্র ও প্রান্তিক কৃষক-কৃষাণীদের মাঝে প্রণোদনার আওতায় গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ ও রাসায়নিক সার বিতরণ এবং ৬ জন কৃষককে ভর্তূকি মূল্যে পাওয়ার টিলার দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ