Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৩ মাসেও হত্যারহস্য উদ্ঘাটন হয়নি

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০৩ এএম

কমলগঞ্জের শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামের ফাতেমা জান্নাত মৌ (৬) হত্যার রহস্য ৩ মাসেও উদঘাটন করতে পারেনি পুলিশ। গত ৯ মার্চ এ হত্যাকান্ডের ঘটনা ঘটলেও এখন পর্যন্ত এ ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। নিহত শিশু মৌর পরিবারের সূত্রে জানা যায়, প্রায় বিশ বছর আগে কেছুলুটি গ্রামে আসেন তারা। এর আগে একই ইউনিয়নের ঈদগাহ টিলায় তারা বসবাস করতেন। তাদের আয় উন্নতি দেখে কয়েকজন প্রতিবেশী নানানভাবে হয়রানি করছে তাদেরকে। গত কয়েক বছরে একাধিক প্রতিবেশীর সঙ্গে তাদের কয়েকবার ঝগড়াঝাঁটি হয়েছে। এরই জেরে এ ঘটনা ঘটছে বলে মনে করছে ভুক্তভোগীর পরিবার। নিহত ফাতেমা জান্নাত মৌয়ের বাবা ফরিদ মিয়া ও মা রুবি বেগম বলেন, ঘটনার দিন আসরের নামাজের পর আমাদের মেয়ে মৌ বাড়ির পূর্ব দিকের রাস্তা দিয়ে উত্তর দিকে যায়, যাওয়ার সময় আমাদের ছেলের বউ ও মেয়ে দেখেছে। এরপর আর বাড়িতে আসেনি।
সন্ধ্যায় অনেক খোঁজাখুঁজির পর ঘরের পেছনে একটি গর্তের মধ্যে মেয়ের ক্ষতবিক্ষত লাশ পাই। তারা আরও বলেন, আমরা মেয়ে হত্যার বিচার চাই। আমরা অনেক আতঙ্কের মধ্যে আছি, আমাদের পরিবারকে নিরাপত্তা দেয়া হোক। গত ৯ মার্চ উপজেলার শমশেরনগর ইউনিয়নের খেছুলুটি গ্রামের ফরিদ মিয়ার ৬ বছরের শিশু ফাতেমা জান্নাত মৌ নিখোঁজর ২ ঘণ্টা পর গলাকাটা ও ক্ষতবিক্ষত লাশ ঘরের পেছনে একটি গর্ত থেকে উদ্ধার করে শমশেরনগর ফাঁড়ি পুলিশ। ঘটনারদিন রাতে নিহত শিশুর মা রুবি আক্তার বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি পিবিআইতে তদন্তাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ