Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলগাজীতে মাদ্রাসা কক্ষে ঢুকে ৫জন শিক্ষককে মারধরের অভিযোগ সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ৮:১৮ পিএম

ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের নোয়াজ ফয়জুন্নেসা ইসলামিয়া দাখিল মাদ্রাসার শ্রেনী কক্ষে ঢুকে ৫ জন শিক্ষককে মারধর ও অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ সাবেক চেয়ারম্যান সুরুজ্জামানের বিরুদ্ধে। গত রবিবার দুপুরে বৃষ্টির মধ্যে শিক্ষার্থীদের ছুটি দেয়ার অভিযোগ তুলে আমজাদহাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুরুজ্জামান মাদ্রাসা কক্ষে ঢুকে শিক্ষকদের উপর লাঠি নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এসময় মাদ্রাসার সহকারী সুপার মাওলানা আছাদ উল্লাহ (৪৮), সিনিয়র শিক্ষক ফয়েজ আহমেদ (৪৫), সহকারী মৌলভী মাওলানা নুরুল হুদা (৪০),আইসিটির সহকারী শিক্ষক নুরুল আফছার (৩৫), ও ইব্রাহিম (২৪) সহ ৫ জন শিক্ষক আহত হন। এসময় শিক্ষক ও কর্মচারীদদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। ঘটনার দিন বিকেলে মাদ্রাসার জরুরী সভা আহ্বান করে পরিচালনা কমিটি।এমসয় মাদ্রাসার প্রতিষ্ঠাতা আবুল হাসেম মজুমদার বুলবুল, কমিটির সভাপতি আনোয়ার হোসেন টিপুসহ কমিটির সদস্য ও শিক্ষকরা উপস্থিত ছিলেন। সভায় শিক্ষকদের অন্যায়ভাবে ন্যাক্কারজনক হামলার ঘটনায় সুরুজ্জমানের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

মাদ্রাসার সুপার মাওলানা মোঃ জয়নাল আবেদীন জানান, মাদ্রাসায় অর্ধবার্ষিকী পরীক্ষা শেষে ছাত্র ছাত্রীরা যে যার মত করে বাড়ীতে চলে যায়। সুরুজ্জামান চেয়ারম্যান বৃষ্টির মধ্যে ছাত্র ছাত্রীদের কেন ছুটি দেয়া হয়েছে কারন জানতে চেয়ে ৫ জন শিক্ষককে এলোপাতাড়ি মারধর করে লাঞ্চিত করে। বিষয়টি আমি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করে ফুলগাজী থানায় একটি অভিযোগ দায়ের করি।

এব্যাপারে সাবেক চেয়ারম্যান সুরুজ্জামান সাংবাদিকদের বলেন, প্রচন্ড ঝড়বৃষ্টি ও বর্জ্যপাতের মধ্যে মাদ্রাসার ছাত্র ছাত্রীদের ছুটি দেয়ায় তারা কান্নাকাটি করে আতংকের মধ্যে বাড়ী ফিরছিল। অনেকে আমার দোকানে এসে আশ্রয় নেয়। মানবিক কারনে আমি শিক্ষকদের বকাঝকা করি। মাদ্রাসার সুপার শিক্ষকদের মারধরের যে অভিযোগ করেছে সেটি সম্পূর্ণ মিথ্যা। সুপারের বিভিন্ন অনিয়ম দূর্নীতির প্রতিবাদ করায় তার সাথে আমার মনমালিন্য চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ