Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর চৌমুহনীতে এজেন্ট ব্যাংকিংয়ের ১৯ লক্ষ টাকা ছিনতাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ৬:৪৩ পিএম

চৌমুহনী পৌরসভা এলাকা থেকে ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংককিংয়ের ১৯ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে উপজেলার চৌমুহনী পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের আটিয়াবাড়ি পোল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।


চৌমুহনী ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংককিংয়ের মাস্টার এজেন্ট সাইফুল বাসার বলেন, প্রত্যেক উপজেলায় ডাচ বাংলা ব্যাংকিংয়ের একটি করে মাস্টার এজেন্ট পয়েন্ট থাকে। আমরা বেগমগঞ্জ উপজেলার ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংককিংয়ের মাস্টার এজেন্ট পয়েন্ট। আমরা সকল স্থানীয় ডাচ বাংলা ব্যাংক এজেন্ট পয়েন্ট গুলোতে টাকা সরবরাহ করে থাকি। প্রতিদিনের ন্যায় চৌমুহনী ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংককিংয়ের মাস্টার এজেন্টের ১৯ লক্ষ টাকা ব্যাংক থেকে উত্তোলন করে ডি.এসআর মোজাম্মেল হক জামসেদ (৩৮)। টাকা গুলো উত্তোলন করে সে স্থানীয় ডাচ বাংলা ব্যাংক এজেন্ট পয়েন্ট গুলোতে বিতরণ করার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। যাত্রা পথে সে চৌমুহনী পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের আড়িয়া বাড়ি পোল সংলগ্ন এলাকায় পৌঁছলে তিনজন যুবক মোটরসাইকেল যোগে এসে তার গতিরোধ করে ১৯ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পুলিশ বিষয়টি অভিযোগের আলোকে গুরুত্বের সাথে তদন্ত করছে।

ওসি আরো জানায়, ছিনতাইয়ের শিকার এজেন্ট ব্যাংকিংয়ের ডি.এসআর বলছে তাঁর মোটরসাইকেলকে গতিরোধ করে পিছন দিক থেকে তিন যুবক তাঁর কাছ থেকে ১৯ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইয়ের বিষয়টি এখনো পুরোপুরি পরিষ্কার নয়। তদন্তে ভিন্ন কথা আসছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

অতিরিক্ত পুলিশ সুপার ( বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজীব বলেন, অভিযোগ পেয়ে আমি নিজেই তদন্ত করতে ঘটনাস্থলে যাচ্ছি। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ